খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামালের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে মামলা

জুন ১৪, ২০১৬ ১:৩৪ দুপুর

চীফ রিপোর্টারঃ

ঢাকাঃ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলের বিরুদ্ধে নারী নির্যাতনের (পিটিয়ে গুরুতর আহত) অভিযোগ এনে মামলা করেছেন তার স্ত্রী তানিয়া খান।

মোহাম্মদপুর থানায় সোমবার রাতে তানিয়া নিজেই বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা তারেক বলেন, সোমবার রাতে তানিয়া খান এ মামলা করেন, মামলা নম্বর-৩২। মামলায় একমাত্র আসামি করা হয়েছে মারুফ কামালকে। তদন্তের পরই তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় তানিয়া খানকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং ‘হুমকি’দেওয়া হচ্ছিল। এসব ঘটনার জের ধরে সোমবার বিকেলে মোহাম্মদপুরের বাসায় কথা কাটাকাটির একপর্যায়ে মারুফ কামাল মারধর করেন।

তানিয়া খান বলেন, ‘সে (মারুফ) উত্তেজিত হয়ে আমার চুলের মুঠি ধরে এলোপাতাড়ি মারধর করে এবং লোহার রড দিয়ে হত্যার উদ্দেশে মাথায় আঘাত করে। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং পরে বাসার কেয়ারটেকার সোহরাওয়ার্দী হাপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।’

তিনি আরো বলেন, ‘দীর্ঘদিন ধরে সোহেল নির্যাতন চালিয়ে আসছে। ত্রিশ বছরের সংসারে অধিকাংশ সময় তার এসব নির্যাতন সন্তানদের দিকে তাকিয়ে মুখ বুঝে সহ্য করতে হয়েছে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*