ঈদে ঘর মুখো মানুষের সুবিধার্থে বিআরটিসি বাসের ডিপো ও মোবাইল নম্বরসমূহ

জুন ১৬, ২০১৬ ৮:৪৮ সকাল

মোঃ আব্দুর রহিমঃ

ঢাকাঃ আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষ্যে ঘরমুখী যাত্রী সাধারণের যাতায়াতের সুবিধার্থে ঢাকা থেকে বিভিন্ন জেলায় ৫০০টি বাস এবং ঢাকার বাহিরে জেলা হতে ৪০০টি বাস ঈদ স্পেশাল সার্ভিস হিসেবে চালু করেছে বিআরটিসি।

আগামী ১৪ জুলাই হতে ২০ জুলাই পর্যন্ত বিআরটিসির বাসের এ ঈদ স্পেশাল সার্ভিস পরিচালনা করা হবে। ইতোমধ্যে ঢাকাস্থ মতিঝিল, জোয়ারসাহার, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর দ্বিতল বাস ডিপো ও গাজীপুর বাস ডিপোর অভ্যন্তরে টিকেট কাউন্টার হতে এবং নারায়নগঞ্জ বাস ডিপোর অগ্রিম টিকেট ঢাকার ফুলবাড়ীয়াস্থ সিবিএস-২ হতে ঈদের অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়েছে। নিম্নে ডিপো ভিত্তিক রুটের বিস্তারিত দেওয়া হলোঃ

মতিঝিল ডিপো

ঢাকা থেকে বগুড়া, রংপুর, দিনাজপুর, কুটিচৌমোহনী, বি.বাড়িয়া, নেত্রকোনা, কিশোরগঞ্জ, নালিতাবাড়ী, টুংগীপাড়া, খুলনা, বেনাপোল, পিরোজপুর, টাংগাই, জামালপুর। টিকিট প্রাপ্তির স্থান : মতিঝিল বাস ডিপো ও সিবিএস-২, ফোনঃ ৯৩৩৩৮০৩, মোবাইলঃ ০১৭১২২৮১১২১।

গাজীপুর ডিপো

ঢাকা থেকে রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, বগুড়া, ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ। টিকিট প্রাপ্তির স্থান : গাজীপুর বাস ডিপোঃ মোবাইলঃ ০১৭১৭-৪৩৮৬৪৪।

জোয়ারসাহারা ডিপো

ঢাকা থেকে নওগাঁ, রংপুর, দিনাজপুর, বগুড়া, ময়মনসিংহ, টাংগাইল, নেত্রকোনা। টিকিট প্রাপ্তির স্থান : জোয়ারসাহারা ডিপো, ফোনঃ ৮৯১১৭৭৮, মোবাইলঃ ০১৭১৪২৯৩৯২০।

উথলী বাস ডিপো

ঢাকা থেকে দিনাজপুর, রংপুর, নওগাঁ, কুষ্টিয়া। টিকিট প্রাপ্তির স্থান : গাবতলী, টেকনিক্যাল, কল্যানপুর, মোবাইলঃ ০১৭১১-৪৩৫২১৩।

নারায়ণগঞ্জ ডিপো

ঢাকা থেকে রংপুর, বাজিতপুর, মাওয়া, নরসিংদী। টিকিট প্রাপ্তির স্থান : সিবিএস-২ (ফুলবাড়িয়া), ফোনঃ ৭৬৪৬৯১৫ মোবাইলঃ ০১৭১২১৮৭৭৯০।

দ্বিতল বাস ডিপো

ঢাকা থেকে রংপুর, নওগাঁ, মেহেরপুর, ভৈরব, ময়মানসিংহ, আরিচা। টিকিট প্রাপ্তির স্থান : দ্বিতল বাস ডিপো মহাখালী, ফোনঃ ৯০০২৩৯৫, মোবাইলঃ ০১৭১১-৫৭৮৭৪৪।

কল্যাণপুর ডিপো

ঢাকা থেকে রংপুর, দিনাজপুর, নওগাঁ, গাইবান্ধা, কুড়িগ্রাম, নাটোর, রাজশাহী, ময়মনসিংহ, জামালপুর, মধুপুর, পাটুরিয়া। টিকিট প্রাপ্তির স্থান : কল্যাণপুর ডিপো/সিবিএস-২, ফোনঃ ৯০০২৫৩১, মোবাইলঃ ০১৮১৮৪৮৫৩৮৮।

মোহাম্মদপুর ডিপো

ঢাকা থেকে রংপুর, কুষ্টিয়া, গাইবান্ধা। টিকিট প্রাপ্তির স্থান : মোহাম্মদপুর ডিপো, মোবাইলঃ ০১৭৩৪০৫৩৯৯১।

এছাড়াও প্রধান কার্যালয়ের একটি হেল্প ডেক্স থাকবে। ফোনঃ ৯৫৬৪৩৬১, মোবাইলঃ ০১৮১৮২০২১৮৬। যে কোন তথ্য জানার বিষয়ে যাত্রীদের উল্লিখিত মোবাইল ও টেলিফোন নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*