পীরগঞ্জে বড় ভাই ও ভাগ্নে মিলে পা কেটে ফেলেছে এক ব্যক্তির

জুন ১৬, ২০১৬ ১:৪৪ দুপুর

মোস্তাফিজুর রহমান সিয়ামঃ

রংপুরঃ জেলার পীরগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে খাজা মিয়া নামে এক ব্যক্তির বাম পা কেটে ফেলেছে তারই ভাগ্নে ও বড় ভাই। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলার গোবর্ধনপুর গ্রামে এ লোহমর্ষক ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের গোবর্ধনপুরের মৃত আবুল হোসেনের দুই ছেলে রাজা মিয়া (৬৩) ও খাজা মিয়া (৬০)। তাদের দু’জনের মধ্যে পৈত্রিক ৪৭ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে খাজা মিয়া চককরিম গ্রামের হল্লার ব্রিজ এলাকার জনৈক ইব্রাহিম মিয়ার বাড়ির সামনের জমিতে ধানের বীজ বপণের জন্য যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বড় ভাই রাজা, ভাগ্নে শরিফুল ও আজিজুল ধারালো অস্ত্র দিয়ে তার বাম পা কেটে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে পীরগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়াউল ইসলাম বলেন, প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রোগীর অবস্থা আশঙ্কাজনক। তাই তাকে রংপুরে রেফার্ড করা হয়েছে।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*