আত্রাইয়ের আড়াইশো পরিবার বিদ্যুতের আলো থেকে বঞ্চিত করছে পল্লী বিদ্যুৎ অফিস

June 16, 2016 3:58 pm

স্থানীয় প্রতিনিধিঃ

নওগাঁ: জেলার আত্রাইয়ে পল্লী বিদ্যুতের গরিমসির কারণে প্রায় আড়াইশো পরিবার বিদ্যুতের আলো থেকে বঞ্চিত হচ্ছে। বৈদ্যুতিক লাইনের তার টানানো, ট্রান্সফরমার স্থাপন ও ড্রপতার সংযোগসহ সব কাজ সম্পন্ন হলেও কেবল মিটারে সংযোগ না দেয়ায় পরিবারগুলোকে দীর্ঘদিন ধরে অন্ধকারে বসবাস করতে হচ্ছে।

জানা যায়, উপজেলার বিপ্রবোয়ালিয়া গ্রামে বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য ওই গ্রামের ২৪৮টি পরিবার স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসে আবেদন করেন। সেই সঙ্গে তারা অফিসিয়াল কার্যক্রমও সম্পন্ন করেন প্রায় ২ মাস আগে। সম্প্রতি গত ২৪ মে ওই গ্রামের নতুন সংযোগগুলোর উদ্বোধনের কথা থাকলেও অজ্ঞাত কারণে আজও তা হয়নি। ফলে আলো থেকে বঞ্চিত হয়ে অন্ধকারেই অবস্থান করছেন ২৪৮টি পরিবারের সদস্যরা।

বিপ্রবোয়ালিয়া গ্রামের নাজির উদ্দীন বলেন, আমরা বিদ্যুৎ পাওয়ার আশায় অনেক আগে টাকা জমা দিয়েছি। আজ হবে কাল হবে শুধু শুনেই যাচ্ছি। অথচ আমাদের পরে টাকা জমা দিয়েও অনেক লোক বিদ্যুৎ সংযোগ পেয়েছে। আরেক বাসিন্দা আব্বাছ আলী বলেন, ২৪৮টি মিটারের মধ্যে কিছু মিটার এসেছে বাকি মিটার এখন পর্যন্ত না আসায় আমরা হতাশ হয়ে পড়েছি।

এ ব্যাপারে নওগাঁ পল্লী সমিতি আত্রাই জোনের এজিএম আবুল কাশেম বলেন, মিটার সংকটের কারণে একটু বিলম্ব হয়েছে। অল্প দিনের মধ্যেই সব মিটার পৌঁছে যাবে এবং সকলেই সংযোগ পেয়ে যাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*