মোবাইলে প্রেম অতঃপর ধর্ষণ, প্রেমিককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

জুন ১৭, ২০১৬ ৮:৪০ দুপুর

স্থানীয় প্রতিনিধিঃ

মোবাইল ফোনে পরিচয়, এর পরেই শুরু হয় কথপোকথন, ধীরে ধীরে আগাতে থেকে তাদের সম্পর্ক, কিছুদিন পরেই সেই সম্পর্ক রুপ নেই প্রেম পর্যন্ত। সেই সূত্র ধরেই ধরে ঘরে এসে দুই বোনকে ধর্ষণ করেছে দুই যুবক। আর এমন অভিযোগে ওই দুই যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় লোকজন।

ওই দুই কিশোরী উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের মূলপাড়া গ্রামের অষ্টম ও নবম শ্রেণির ছাত্রী। তারা দু’জন সম্পর্কে চাচাতো বোন। বৃহস্পতিবার সকালে ধর্ষিত দুই বোনকে চাঁদপুর সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সূত্র জানায়, ধর্ষিত দুই কিশোরীর সঙ্গে মোবাইল ফোনে সম্পর্ক গড়ে তোলে হাজীগঞ্জ উপজেলার অলিপুর গ্রামের আল-আমিন(১৭) ও ফরিদগঞ্জের বদরপুর গ্রামের রাজু (২০)।

এরই জের ধরে গত মঙ্গলবার রাতে ওই দুই যুবক কিশোরীদের ঘরে কৌশলে ঢুকে জোর করে ধর্ষণ করে। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদের গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরে ওই কিশোরীদের একজন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় বুধবার রাতে মামলা দায়ের করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর জানান, ঘটনার সত্যতা মিলেছে। আটককৃতদের বৃহস্পতিবার সকালে চাঁদপুর ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। ধর্ষিতাদের ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*