বরিশালে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫টি ল্যাপটপ চুরি!

আগস্ট ১০, ২০১৭ ৫:০৬ দুপুর

অনলাইন ডেক্সঃ

বরিশাল নগরের বারৌজ্জারহাট এলাকার ‘ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে’ শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫টি ল্যাপটপ চুরি হয়েছে। এই ঘটনায় বিমানবন্দর থানা পুলিশ নৈশপ্রহরীসহ ৪ জনকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে বলে তারা জানিয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, মঙ্গলবার রাতে যে কোন এক সময়ে এই চুরি সংঘটিত হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম বাবু জানিয়েছেন, মঙ্গলবার ক্লাশ শেষে প্রতিদিনের ন্যায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানসহ সকল শিক্ষক বাসায় চলে যান। সন্ধ্যার দিকে নৈশপ্রহরী মশিউর রহমান স্কুলে এসে ডিউটি শুরু করেন।

পরদিন বুধবার সকালে তিনি ফোন করে আমাকে জানান, বিদ্যালয়ের ল্যাবের ল্যাপটপ নিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ১৫টি ল্যাপটপের চার্জার পড়ে রয়েছে, কিন্তু ল্যাপটপ নেই। বিষয়টি পরবর্তীতে থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নৈশপ্রহরীসহ ৪ জনকে তাদের হেফাজতে নিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, বিষয়টি রহস্যজনক হওয়ায় ৪ জনকে নিয়ে আসা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।