বাংলামোটরে বাস চাপায় রিকশাচালক নিহত

সেপ্টেম্বর ২৬, ২০১৭ ১১:১৬ দুপুর

নিউজ ডেক্সঃ

রাজধানীর বাংলামোটরে বাসচাপায় এক রিকশাচালক নিহত হয়েছেন। এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দিয়েছে। মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে রিকশাচালক মারা যান। তার নাম লতিফুর রহমান (৪৫)। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রমনা জোনের এডিসি আজিমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এডিসি আজিমুল হক জানান, শাহবাগ থেকে কারওয়ান বাজারের দিকে গাবতলী লিংক পরিবহনের (৮ নম্বর) একটি বাস বাংলামোটর মোড়ে সিগন্যাল অমান্য করে যাওয়ার সময় রিকশাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে রিকশাচালক মারা যান। রিকশা থেকে দুই যাত্রী পড়ে আহত হন। সিগন্যাল ছাড়ার পর বাসটি ইউটার্ন নিচ্ছিল। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসে আগুন দেয়। বেশকিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিল।

বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া রিকশাআজিমুল জানান, পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। নিহতের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রমনা জোনের সহকারী কমিশনার (এসি) মোহাম্মদ এহসান জানান, বাসটি শাহবাগ থানায় নিয়ে গেছে পুলিশ।

ঘটনাস্থলে থাকা এসআই আনোয়ার হোসেন জানান, রিকশাচালক লতিফুরের বাবার নাম আবদুর রহমান সেন্টু মিয়া। তার বাড়ি দিনাজপুরে ঝিকরাগাছার মির্জাপুর গ্রামে।