ফতুল্লায় ইয়াবা ট্যাবলেটসহ চিহৃিত মাদক বিক্রেতা সাদ্দাম গ্রেপ্তার

December 6, 2017 8:16 am

মোঃ খোকন প্রধান

ফতুল্লায় ইয়াবা ট্যাবলেটসহ চিহৃিত মাদক বিক্রেতা সাদ্দাম হোসেন (২৫) কে গ্রেপ্তার করেছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) ২ টা ২০ মিনিটে থানার মাসদাইর এলাকা থেকে অভিযান চালিয়ে পুলিশ মাদক সহ গ্রেপ্তার করেন। এঘটনায় পুলিশ বাদী হয়ে ধৃত মাদক বিক্রেতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, একটি গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস শাফিউল আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাজুল ইসলামের নেতৃত্বাধীন পুলিশের একটি টীম মঙ্গলবার অভিযান চালায় থানার মাসদাইর এলাকায়। এসময় অভিযানকারী পুলিশের টীম স্হানীয় চিহৃিত মাদক বিক্রেতা সাদ্দাম হোসেনকে আটক করে তার দেহ তল্লাশী চালিয়ে ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। ধৃত সাদ্দাম মাসদাইর শেরে বূাংলা রোডের পায়েল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া জিন্নাত আলীর ছেলে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

সুত্রে আরো জানা গেছে, ধৃত সাদ্দাম দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় মাসদাইরের বিভিন্ন পাড়া, মহল্লায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। এঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক বিক্রেতা সাদ্দাম হোসেনের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল উদ্দীন খানঁ এঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গী নির্মূলে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী আর সন্ত্রাসীরা যে দলেরই হোক আর যতো শক্তিশালী হোক কাউকে ছাড় দেওয়া হবে না আর এই ফতুল্লায় জঙ্গীবাদের কোনো স্হান নেই।