সুনামগঞ্জে ৫০কেজি গাঁজা ও পিকআপ আটক

March 20, 2018 6:03 pm

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্ট ৫০কেজি গাঁজা ও একটি পিকআপ আটক করেছে সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়। বুধবার গভীর রাতে উপজেলার ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্ট থেকে এই গাঁজা ও পিকআপ আটকব করা হয়। এ সময় অভিযানের টের পেয়ে মাদকব্যবসায়ীরা পালিয়ে যায়।

সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুত্রে জানা যায়,সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্ট এলাকায় জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্র এর সহযোগিতায় সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসান ও পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি রেইডিংটিন গঠন করে বিশেষ অভিযান চালিয়ে এই গাঁজা ও পিকআপ আটক করা হয়। আটককৃত গাঁজা ও পিকআপের বাজার মূল্য ২৫ লাখ টাকা।

অভিযানে অংশ নেন বিভাগীয় সহকারী উপ-পরিদর্শক মো. রবিউল্লাহ, সিপাই কিংকর কুমার রায়, সোহরাব হোসেন চৌধুরী এবং জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআইমফিজুল ইসলামসসহ একদল পুলিশ দল।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. শোয়েব আহমদ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিক্তিতে ছাতক উপজেলার ভাতগাঁও-জাউয়াবাজার পয়েন্ট এলাকায় বিষেশ অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা ও একটি পিকআপ আটক করতে সক্ষম হই। অভিযানের টের পেয়ে কয়েকজন মাদকব্যবসায়ী পালিয়ে যায়। পলাতক আসামীর বিরুদ্ধে গাঁজা সংরক্ষন, ব্যবসাকরণ ও বহনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্র আইন ১৯৯০ এর ১৯(১) এর ৭(খ), ২৫ ও ৩৩(১) ধারায় ছাতক থানায় মামলা রুজ্জু করা হয়েছে। জব্দকৃত আলামত বিভাগীয় হেফাজতে আছে।

Please follow and like us: